শনিবার, - রাত ১:২৪ - ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, - ২২শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

[ad_1]

ইউবিসফ্ট ঘোষণা করেছে যে এটি iOS এবং Android এর জন্য একটি রেনবো সিক্স গেম তৈরি করছে। নতুন গেমটির নাম রেইনবো সিক্স মোবাইল এবং তিন বছরেরও বেশি সময় ধরে কাজ চলছে। রেনবো সিক্স সিজ-এর কৌশলগত ফার্স্ট-পারসন শ্যুটার (FPS) অভিজ্ঞতা মোবাইল ডিভাইসে আনার লক্ষ্যে এটি তৈরি করা হচ্ছে। গেমটি মন্ট্রিল-ভিত্তিক একটি ডেভ টিম দ্বারা ডিজাইন করা হয়েছে যেটি “মোবাইল ব্যবহারযোগ্যতার কথা মাথায় রেখে গ্রাউন্ড আপ থেকে সবকিছু পুনর্নির্মাণ করেছে।” রেইনবো সিক্স মোবাইলে রেনবো সিক্স সিজ-এর মতো একই মূল গেমপ্লে থাকবে যেখানে পাঁচজন খেলোয়াড়ের দুটি দল বিভিন্ন উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতা করবে।

নতুন খেলা ঘোষণা দ্বারা তৈরি করা হয়েছিল ইউবিসফট তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। রেইনবো সিক্স মোবাইল আইওএস এবং অ্যান্ড্রয়েড মোবাইলে সেরা কৌশলগত শ্যুটার গেম হওয়ার লক্ষ্য, যখন গেমটির সম্পূর্ণ বিল্ড শেষ পর্যন্ত প্রকাশিত হয়। ডেভেলপাররা নতুন উন্নত কন্ট্রোল সিস্টেম, ইউজার ইন্টারফেস এবং ইন-গেম প্রেজেন্টেশন সহ মোবাইল ডিভাইসের জন্য সিজ-এর কৌশলগত এবং নিমজ্জিত এফপিএস গেমপ্লেকে অভিযোজিত করেছে। এটিকে কৌশলগত গেমপ্লের সংক্ষিপ্ত এবং অ্যাক্সেসযোগ্য বিস্ফোরণ অফার করার জন্য তৈরি করা হচ্ছে যা নতুন খেলোয়াড়রা উপভোগ করতে পারে।

এখনও পর্যন্ত, অ্যাশ, স্লেজ, টুইচ, থার্মাইট এবং হিবানা সহ রেনবো সিক্স মোবাইলের জন্য পাঁচটি অ্যাটাকিং অপারেটর নিশ্চিত করা হয়েছে। নিশ্চিত হওয়া ডিফেন্ডিং অপারেটরদের তালিকায় রয়েছে ক্যাভেইরা, দস্যু, ধোঁয়া, ভালকিরি এবং নিঃশব্দ। এখন পর্যন্ত, গেমটিতে দুটি ক্লাসিক বৈশিষ্ট্য রয়েছে রেইনবো সিক্স সিজ মানচিত্র, ব্যাংক এবং বর্ডার, যা মোবাইলের জন্য অভিযোজিত হয়েছে। ইউবিসফ্ট এর চূড়ান্ত সংস্করণ প্রকাশের আগে গেমটিতে আরও মানচিত্র যুক্ত করার পরিকল্পনা করছে।

আগামী সপ্তাহগুলিতে, Ubisoft বাস্তব খেলোয়াড়দের কাছ থেকে প্রতিক্রিয়া সহ গেমটি উন্নত করতে রেইনবো সিক্স মোবাইলের লাইভ পরীক্ষাগুলি হোস্ট করার পরিকল্পনা করছে। তুমি পারবে নিবন্ধন গেমের আপডেট পেতে এবং আসন্ন রেইনবো সিক্স মোবাইল ক্লোজড আলফাতে অংশগ্রহণের সুযোগ।


সর্বশেষ জন্য প্রযুক্তির খবর এবং পর্যালোচনাGadgets 360 চালু করুন টুইটার, ফেসবুকএবং Google সংবাদ. গ্যাজেট এবং প্রযুক্তির সর্বশেষ ভিডিওগুলির জন্য, আমাদের সদস্যতা নিন ইউটিউব চ্যানেল.

সিদ্ধান্ত চন্দ্র গ্যাজেটস 360-এর একজন পরামর্শক সাব-এডিটর। এটিই প্রযুক্তি মহাকাশে তার প্রথম প্রবেশ, ভ্রমণ থেকে পরিবর্তন করে। তিনি গেমিং শিল্পে সর্বশেষ হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার উন্নয়নের সাথে তাল মিলিয়ে চলতে গভীর আগ্রহ রাখেন। কাজের পরে, আপনি বেশিরভাগই তাকে তার কুঁড়িগুলির সাথে CS:GO খেলতে দেখতে পাবেন, যেখানে তিনি 3K ঘন্টারও বেশি সময় কাটাচ্ছেন৷ আপনি [email protected]এ তার সাথে যোগাযোগ করতে পারেন।
আরও

TikTok একটি খারাপ যুদ্ধ চলছে, বিভ্রান্তি বিশেষজ্ঞরা বলছেন



[ad_2]
Source link

error: Content is protected !!