শনিবার, - রাত ১০:১৬ - ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, - ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
[ad_1]

চীনা প্রযুক্তি জায়ান্ট টেনসেন্ট তার গেম স্ট্রিমিং প্ল্যাটফর্মটি বন্ধ করবে, কর্তৃপক্ষ একটি একীভূতকরণ অবরুদ্ধ করার এক বছরেরও কম সময় পরে যা অ্যামাজনের টুইচের সাথে তার ড্রাইভকে শক্তিশালী করবে।

বেইজিং বড় প্রযুক্তির উপর যাচাই-বাছাই বাড়িয়েছে, সেক্টরের কিছু বড় নামগুলির উপর একটি বড় ক্র্যাকডাউন শুরু করেছে, যখন নাবালকদের জন্য খেলার সময় কঠোর নিয়ন্ত্রণের কারণে গেমিং বাজারটিও আঘাত পেয়েছে।

টেনসেন্টের পরিষেবা, পেঙ্গুইন এসপোর্টস, নতুন ব্যবহারকারীর নিবন্ধন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বন্ধ করেছে এবং 7 জুন থেকে সমস্ত পরিষেবা বন্ধ করে দেবে, ফার্মটি বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছে।

জুলাই মাসে চীনের আর্থিক নিয়ন্ত্রক দেশটির দুটি বৃহত্তম ভিডিও গেম লাইভ-স্ট্রিমিং সাইটগুলির একীভূতকরণকে অবরুদ্ধ করার পরে এই সিদ্ধান্ত আসে।

লাইভ স্ট্রিমিং পরিষেবা Huya এবং Douyu-এর পরিকল্পিত একত্রীকরণ সম্মিলিত প্ল্যাটফর্মগুলির অভ্যন্তরীণ বাজারের শেয়ারকে 90 শতাংশে নিয়ে আসতে পারত – এবং পেঙ্গুইন এস্পোর্টসকে সম্মিলিত সত্তার অধীনে স্থানান্তরিত করা হবে।

টাই-আপটি প্রায় $6 বিলিয়ন (প্রায় 45,535 কোটি টাকা) মূল্যের লেনদেনের সাথে টেনসেন্টকে সম্মিলিত সত্তার উপর সংখ্যাগরিষ্ঠ নিয়ন্ত্রণও প্রদান করবে।

টেনসেন্ট বলেছে যে এটির পদক্ষেপ “ব্যবসায়িক উন্নয়ন কৌশল পরিবর্তনের কারণে”, যোগ করে যে এটি ব্যবহারকারীদের অন্যান্য গেমগুলিতে কুপন দিয়ে ক্ষতিপূরণ দেবে।

2021 সালের চতুর্থ ত্রৈমাসিকে, টেনসেন্টের গার্হস্থ্য গেমিং আয় এক শতাংশ বেড়েছে।

অপ্রাপ্তবয়স্কদের দ্বারা গেমগুলিতে ব্যয় করা মোট সময়ও বছরে 88 শতাংশ কমেছে, সংস্থাটি বলেছে।

error: Content is protected !!