BGMI এক সপ্তাহে প্রতারণার জন্য 66,000-এর বেশি অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে৷

[ad_1]

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (BGMI) প্রকাশক ক্র্যাফটন 3 এপ্রিল শেষ হওয়া সপ্তাহে প্রতারণার জন্য 66,000টিরও বেশি অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে। ব্যাটল রয়্যাল গেমে প্রতারণাকারী খেলোয়াড়দের ধরতে এবং নিষিদ্ধ করার জন্য দক্ষিণ কোরিয়ার স্টুডিও তার কম্বিং ব্যবস্থা চালিয়ে যাচ্ছে। নিষিদ্ধ অ্যাকাউন্টগুলোর নামসহ একটি তালিকাও প্রকাশ করেছে। এর আগের কম্বিং অনুশীলনে, ক্রাফটন 50,000টিরও বেশি অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছিল। এদিকে, ক্র্যাফটন বিজিএমআই-তে চটকদার নতুন যান আনতে বিলাসবহুল স্পোর্টসকার ব্র্যান্ড ল্যাম্বরগিনির সাথে সহযোগিতা করছে।

ক্রাফটন মাধ্যমে ঘোষণা করা হয়েছে একটি পোস্ট যে 66,233 অ্যাকাউন্ট বিজিএমআই 28 মার্চ থেকে 3 এপ্রিল সপ্তাহে অবৈধ কার্যকলাপ ব্যবহার করার জন্য নিষিদ্ধ করা হয়েছে। এর আগে, 21 মার্চ থেকে 27 মার্চ পর্যন্ত, এটি মোট নিষিদ্ধ করেছিল। 22,013 অ্যাকাউন্ট স্থায়ীভাবে পাশাপাশি। এটাও আছে প্রকাশিত প্রতারকদের তালিকা। ক্রাফটন খেলোয়াড়দের নিষিদ্ধ করে যদি তারা একটি অনানুষ্ঠানিক চ্যানেল থেকে BGMI ডাউনলোড করে থাকে বা তাদের ডিভাইসে অবৈধ সহায়ক প্রোগ্রাম থাকে।

এই নিষেধাজ্ঞাটি ক্র্যাফটনের বেআইনি কার্যকলাপের বিরুদ্ধে গৃহীত কঠোর ব্যবস্থার একটি অংশ যা, এটি বলে, গেমিং পরিবেশকে প্রভাবিত করছে। বিজিএমআই খেলোয়াড়দের প্রায় ৫০,০০০ অ্যাকাউন্ট নিষিদ্ধ ছিল এক সপ্তাহের মধ্যে যা 10 জানুয়ারি থেকে শুরু হয়ে 16 জানুয়ারি শেষ হয়েছিল।

ক্রাফটনও আছে সহযোগিতা বিলাসবহুল স্পোর্টসকার ব্র্যান্ড সহ ল্যাম্বরগিনি গেমটিতে চটকদার নতুন যানবাহন আনতে। Lamborghini Crate 25 মার্চ থেকে অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যালে পাওয়া যাচ্ছে। নতুন ক্রেট আটটি ল্যাম্বরগিনি স্কিন ইন-গেম স্টোর এবং ইভেন্টের মাধ্যমে উপলব্ধ করবে। বিজিএমআই প্লেয়াররাও একটি সৌভাগ্যবান স্পিন এর মাধ্যমে লুকানো ল্যাম্বরগিনি স্কিন জেতার সুযোগ পায়। এই সহযোগিতাটি চতুর্থবারের মতো ক্র্যাফটন গেমে উত্তেজনাপূর্ণ নতুন গাড়ি আনতে শীর্ষস্থানীয় অটোমোবাইল নির্মাতাদের সাথে দলবদ্ধ হচ্ছে। দক্ষিণ কোরিয়ার গেমিং কোম্পানিটি এর আগে ম্যাকলারেন, টেসলা এবং কোয়েনিগসেগের মতো অটোমোবাইল শিল্পের জায়ান্টদের সাথে সহযোগিতা করেছে।

বিজিএমআই প্লেয়াররা 25 মার্চ থেকে 3 মে পর্যন্ত ল্যাম্বরগিনি ক্রেট অ্যাক্সেস করতে পারবেন। ক্রেটটি ছয়টি স্কিন সহ আসে যা ইন-গেম স্টোরের মাধ্যমে উপলব্ধ। ক্রেটে অন্তর্ভুক্ত স্কিনগুলি হল Lamborghini Aventador SVJ Verde Alceo, Lamborghini Estoque Metal Gre, Lamborghini URUS Giallo Inti, Lamborghini Aventador SVJ Verde, Lamborghini Estoque Oro, এবং Lamborghini Urus Pink। Lamborghini Urus Giallo Inti এবং Pink হল রাশিয়ান অটোমোবাইল নির্মাতা UAZ-এর প্রথম স্কিন যা BGMI-তে চালু করা হবে।


[ad_2]

Source link