Fortnite বিল্ডিং ফিরিয়ে আনে, বিকল্প জিরো বিল্ড মোড যোগ করে

[ad_1]

Fortnite — এপিক গেমসের ক্রস-প্ল্যাটফর্ম ব্যাটল রয়্যাল গেম — বিল্ডিংটি পুনরায় চালু করেছে, এটি দ্বিতীয় অধ্যায়ের শুরুতে সরিয়ে ফেলার পরে। বিল্ডিং হল ফ্রি-টু-প্লে শিরোনামের সবচেয়ে উল্লেখযোগ্য উপাদানগুলির মধ্যে একটি, যা অ্যাপেক্স লিজেন্ডস, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া এবং কল অফ ডিউটির মতো জনপ্রিয় গেমগুলির সাথে প্রতিযোগিতা করে: ওয়ারজোন/মোবাইল, যার মধ্যে কোনটিই বিল্ডিং অফার করে না। এপিক গেমস বলে যে গেমাররা নিয়মিত ব্যাটল রয়্যাল মোডের মধ্যে বেছে নিতে সক্ষম হবে যা বিল্ডিং অফার করবে এবং ফোর্টনাইট: জিরো বিল্ড যা নো বিল্ড মোড অফার করবে।

এপিক গেমস ভবন ফেরত দেওয়ার ঘোষণা দেন ফোর্টনাইট শনিবার, 20 মার্চ দ্বিতীয় পর্বের তৃতীয় অধ্যায়ের শুরুতে গেমের কাঠামো তৈরি করার ক্ষমতা “নিশ্চিহ্ন” হওয়ার দুই সপ্তাহ পরে। গত দুই সপ্তাহ ধরে, Fortnite গেমারদেরকে ফিরিয়ে আনতে সাহায্য করার জন্য একাধিক অনুসন্ধানের প্রস্তাব দিয়েছে দ্বীপের চারপাশে অবস্থিত বিভিন্ন ল্যান্ডমার্ক পরিদর্শন এবং ব্লুপ্রিন্টগুলি সনাক্ত করা সহ ফোর্টনাইটের জন্য বিল্ডিং। 29 মার্চ, ফোর্টনাইট যোগ করা হয়েছে গেমটিতে সোলো, ডুওস, ট্রাইওস এবং স্কোয়াড মোডের জন্য ডেডিকেটেড জিরো বিল্ড মোড, গেমটিতে বিল্ডিং আবার যোগ করার কয়েকদিন আগে।

Fortnite-এ বিল্ডিং গেমটিকে প্রতিযোগী যুদ্ধ রয়্যাল গেম থেকে আলাদা করে, খেলোয়াড়দের দেয়াল, মেঝে, সিঁড়ি এবং ছাদের মতো মৌলিক কাঠামো তৈরি করতে দেয়। নির্মাণের জন্য, গেমারদের অবশ্যই দ্বীপের বিভিন্ন বস্তু ধ্বংস করে ধাতু, পাথর এবং কাঠ সংগ্রহ করতে হবে। গেমাররা অন্য খেলোয়াড়ের দ্বারা সংগ্রহ করা বিল্ডিং উপকরণগুলিকে গেমে নির্মূল করার পরেও তুলতে পারে। Fortnite গেমারদের একটি কাঠামো “সম্পাদনা” করার অনুমতি দেয়, উদাহরণস্বরূপ একটি দরজা যোগ করে। কাঠের তৈরি স্ট্রাকচারগুলি সবচেয়ে দ্রুত তৈরি করে, যখন ধাতু সবচেয়ে বেশি সময় নেয়, যা খেলোয়াড়দের কাছের কোনও প্লেয়ারের সাথে লড়াই করার আগে দ্রুত নিরাময় বা পুনরায় লোড করার ক্ষমতা দেয়।

বিল্ডিং দ্বারা প্রদত্ত সুরক্ষার জন্য, Fortnite একটি “ওভারশিল্ড” চালু করেছিল যা সময়ের সাথে সাথে রিচার্জ হয়৷ সরানো কাঠামোর উপরে আরোহণের জন্য র‌্যাম্প তৈরি করার ক্ষমতা সহ, Fortnite আরও দ্রুত গতিতে স্প্রিন্টিং, এবং দ্রুত করার ক্ষমতা চালু করেছিল। দেয়াল এবং একতলা কাঠামোর উপর আরোহণ। যদিও এই ক্ষমতাগুলি কোনও বিল্ডিং মোডে উপলব্ধ থাকবে যা এখন ফোর্টনাইট প্লেলিস্টগুলির একটি উত্সর্গীকৃত অংশ, এপিক গেমগুলি প্রকাশ করেনি যে ফোর্টনাইট জিরো বিল্ড যুদ্ধের রয়্যাল শিরোনামে একটি স্থায়ী সংযোজন হবে কিনা .


[ad_2]

Source link