MuskMelon: সর্বশেষ ইউটিলিটি টোকেন সম্পর্কে আপনার যা জানা দরকার

[ad_1]

MuskMelon, Binance স্মার্ট চেইন এবং Ethereum-এ বিকশিত একটি ইউটিলিটি টোকেন, NFTs (Non-Fungible Tokens) এবং গেমিংয়ের জগতে সর্বশেষ সংযোজন।

প্রকল্পটি একটি আকর্ষণীয় কাহিনী উপস্থাপন করে যা MuskMelon বর্ণনা করে, একজন বহু-বিলিওনিয়ার এবং প্রভাবশালী যিনি অর্থনৈতিক এবং উদীয়মান প্রযুক্তির ল্যান্ডস্কেপে একটি রোল তৈরি করেছেন। তরমুজ তার অপ্রত্যাশিত মন, চঞ্চল মনোভাব এবং অবাস্তব পরিকল্পনার জন্য অনেক লোককে রাগান্বিত করেছে এবং লোকেরা এখন তার প্রতিশোধ নিতে চাইছে। তরমুজ অবশ্য মিনি তরমুজ তৈরি করেছে এবং নিজেকে বিভিন্ন মহাবিশ্বের মধ্যে বিতরণ করেছে। তাকে এখন এই মহাবিশ্ব, অর্থাৎ মিনি-গেম জুড়ে শিকার করা হচ্ছে।

“প্ল্যাটফর্মটি লোকেদের তাদের নিজস্ব মেলন অবতার তৈরি করতে এবং এমনকি তাদের হোস্ট করতে দেয়৷ এনএফটি নিলাম, বিড বা বিক্রয়ের জন্য বাজার। তরমুজ হল দেশীয় মুদ্রা, যা NFT, ইন-গেম সম্পদ কেনার জন্য এবং এমনকি ইউক্রেন ত্রাণ তহবিলে অবদান রাখতে ব্যবহার করা যেতে পারে,” বলেছেন MuskMelon-এর প্রকল্প উপদেষ্টা নিল ম্যাথুস।

MuskMelon প্রকল্পটি 10 ​​বিলিয়ন তরমুজের সর্বজনীন বিক্রয় সহ একটি বিস্তৃত অনুপ্রবেশমূলক কৌশল পরিকল্পনা করছে, যার মধ্যে 5 বিলিয়ন প্রাথমিকভাবে $0.05 (প্রায় 4 টাকা) প্রতি পিস লঞ্চ মূল্যে প্রকাশ করা হবে। বিক্রয়টি শীঘ্রই বিটমার্ট এবং এক্সটি-তে শুরু হবে বলে আশা করা হচ্ছে, এবং এটি এই বছরের জন্য নজরদারি করার জন্য তার ধরণের সবচেয়ে উত্তেজনাপূর্ণ প্রকল্পগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হচ্ছে।

বিনান্স গেমিং NFT-এর মোট 16টি তালিকাভুক্ত প্রকল্প রয়েছে যার পরিমাণ মোট $884 মিলিয়ন (প্রায় 6,684 কোটি টাকা)।

এনএফটি হল ডিজিটাল সম্পদ যা গত বছর বা তারও বেশি সময়ে জনপ্রিয়তা অর্জন করেছে, কিছু কয়েক হাজার ডলারে বিক্রি হয়েছে। অনেক এনএফটি গেমের একটি অংশ হিসাবে একচেটিয়া ইউটিলিটি খুঁজে পেয়েছে এবং এনএফটি ব্যবহার করার অর্থ হল খেলোয়াড়রা একটি ইন-গেম আইটেমের একমাত্র মালিক হতে পারে এবং তারপরে এটি ব্যবসা, বিক্রি বা ধরে রাখা বেছে নিতে পারে। খেলোয়াড়রা একটি গেম থেকে অর্থ উপার্জন করতে পারে এমন ধারণাটি নতুন নয়, তবে এনএফটিগুলি আরও নিরাপদ এবং নমনীয়।


ক্রিপ্টোকারেন্সি হল একটি অনিয়ন্ত্রিত ডিজিটাল মুদ্রা, আইনি দরপত্র নয় এবং বাজারের ঝুঁকির সাপেক্ষে। নিবন্ধে প্রদত্ত তথ্যগুলি আর্থিক পরামর্শ, ট্রেডিং পরামর্শ বা NDTV দ্বারা প্রদত্ত বা অনুমোদিত যে কোনও ধরণের পরামর্শ বা সুপারিশের উদ্দেশ্য নয় এবং গঠন করে না। নিবন্ধে থাকা কোনো অনুভূত সুপারিশ, পূর্বাভাস বা অন্য কোনো তথ্যের ভিত্তিতে কোনো বিনিয়োগ থেকে উদ্ভূত কোনো ক্ষতির জন্য NDTV দায়ী থাকবে না।

[ad_2]

Source link