WordleBot টুল বিশ্লেষণ করে কিভাবে আপনি Wordle খেলবেন: সমস্ত বিবরণ

[ad_1]

Wordle, অনলাইন শব্দ-অনুমান করার খেলা যা দ্য নিউ ইয়র্ক টাইমস দ্বারা কেনা হয়েছে, হাজার হাজার মানুষের জন্য একটি দৈনন্দিন রুটিন হয়ে উঠেছে। নিউ ইয়র্ক টাইমস এখন WordleBot উন্মোচন করেছে, একটি ঐচ্ছিক বৈশিষ্ট্য যা প্রতিটি মোড়ে প্রকাশ করে যে, খেলোয়াড়রা আরও দক্ষতার সাথে খেলতে কী করতে পারত, এবং এর মধ্যেই সম্পূর্ণ খেলাটি ভেঙে দেয়। খেলোয়াড়রা ভাগ্য এবং দক্ষতার জন্য 0 থেকে 99 স্কেলে একটি সামগ্রিক স্কোরও পাবেন। Wordle তৈরি করেছেন Josh Wardle।

WordleBot কিভাবে ব্যবহার করবেন

প্রথমে, Wordle খেলুন। তারপর সরাসরি মাথা WordleBot.

আপনি আপনার একটি স্ক্রিনক্যাপও আপলোড করতে পারেন Wordleএবং এটা যে ভাবে জিনিস বিশ্লেষণ করতে পারে.

WordleBot কিভাবে কাজ করে?

আপনার Wordle গেমের প্রতিটি মোড়ে, WordleBot এমন একটি শব্দ বেছে নেয় যা কোম্পানির মতে যতটা সম্ভব কয়েক ধাপে গেমটি সমাধান করতে দেয়।

WordleBot এছাড়াও প্রকাশ করে কিভাবে প্রতিটি খেলোয়াড়ের স্কোর অন্যদের বিরুদ্ধে স্ট্যাক আপ.

“WordleBot তাদের জন্য টাইব্রেকার হিসাবে কাজ করতে পারে যারা বন্ধু এবং পরিবারের সাথে প্রতিযোগিতামূলক পাঠ্য শৃঙ্খলে জড়িত। যদি কোন Wordle আপনাকে পাঁচটি পালা নেয় কিন্তু আপনি আপনার বন্ধুদের চেয়ে বেশি দক্ষতার সাথে উত্তর দেন, WordleBot কিছু বড়াই করার অধিকার প্রদান করতে পারে। আপনি যদি করেন সবকিছু ঠিক আছে এবং কেবল দুর্ভাগ্যজনক ছিল, এটি আপনাকেও বলবে”, নিউ ইয়র্ক টাইমস ওয়ার্ডলবট সম্পর্কিত একটি প্রশ্নোত্তরে ব্যাখ্যা করেছে।

তদুপরি, ফেব্রুয়ারিতে, নিউ ইয়র্ক টাইমসও ঘোষণা করেছিল যে Wordle বিনামূল্যে খেলার জন্য উপলব্ধ থাকবে, সমস্ত ব্যবহারকারীদের জন্য।


[ad_2]

Source link